fbpx

ডিজিটাল মার্কেটিং কোর্স

৬০০+ বিলিয়ন ডলারের মার্কেট হচ্ছে ডিজিটাল মার্কেটিং। আর এখানে তারাই টিকে থাকবে যারা দক্ষ্য। ডিজিটাল মার্কেটিং এ দক্ষতা বাড়াতে ডিজিটাল মার্কেটিং কোর্স হতে পারে সবচাইতে কার্যকরি, সময় বান্ধব এবং গোছানো সমাধান। কোর্স না করেও শেখার মত অনেক কন্টেন্ট ওয়েবে দেয়া আছে।

তবে মনে রাখতে হবে, সবাই নিজে নিজে শিখতে পারে না, আবার এটি সময় সাপেক্ষ। একজন মেন্টর হয়ত আপনাকে একজন দক্ষ ডিজিটাল মার্কেটার হিসেবে গড়ে তুলতে সহায়তা করতে পারে, এবং তুলনামুলক ভাবে দ্রুত।

আবার এটাও মাথায় রাখতে হবে, শুধু মাত্র ডিজিটাল মার্কেটিং কোর্স মেন্টর আপনাকে পুরোপুরি ভাবে তৈরি করতে পারবে না, আপনার দরকার হবে ম্যাটেরিয়ালে যা শিখছেন তা প্রাকটিস করা। এটাকে ভিত্তি হিসেবে ধরে, এর বাইরে গিয়ে নতুন কিছু চেষ্টা করা। তাহলেই সম্ভব কোর্স থেকে সর্বাধিক রিটার্ন জেনেরেট করা।

ডিজিটাল মার্কেটিং কোর্স বাংলাতেঃ

আমি এবং গিয়ারলঞ্চের কান্ট্রি ম্যানেজার বেলাল উদ্দিন মিলে আমরা একটি নতুন প্ল্যাটফর্ম তৈরি করেছি, যার নাম “We Make Pro”, যেখানে আমাদের একটি ডিজিটাল মার্কেটিং কোর্স রয়েছে বাংলাতে।

কোর্সটিতে আমরা একদম শুরু থেকে ইন্টারমেডিয়েট লেভেল পর্যন্ত সবকিছু শেয়ার করেছি। ফেসবুক মার্কেটিং থেকে এসিইও, ইমেইল এবং ভিডীও মার্কেটিং, কন্টেন্ট মার্কেটিং।

শেখার পর কিভাবে কাজ করবেন তার জন্য দেখানো হয়েছে পিওডি, এফিলিয়েট মার্কেটিং, ইকমার্স বিজনেস স্টার্ট করার সবকিছু।

ডিজিটাল মার্কেটিং কোর্স ওভারভিউঃ

এই নয় মিনিটের ভিডীও আপনাকে পুরোপুরি ধারনা দিবে এই কোর্সটিতে আপনি কি পেতে যাচ্ছেন। আমি আপনাকে সাজেস্ট করবো পুরো ভিডীওটি মনযোগ দিয়ে দেখতে। তারপর সিদ্ধান্ত নিতে।

ডিজিটাল মার্কেটিং কোর্স টি পেতে এখানে ভিজিট করুন

 

রিলেটেড পোস্ট:

Scroll to Top