fbpx

অ্যামাজন ও পেওনিয়ার এর সাথে বিজকোপের গ্লোবাল ইভেন্ট

একদমই শূন্য থেকে বিজকোপের যাত্রা শুরু করেছিলাম ২০১০ সালে। কিন্ত তখন থেকেই লেগে ছিলাম বাংলাদেশে প্রতিষ্ঠিত হওয়া বিজকোপকে কীভাবে গ্লোবালি নিয়ে যাওয়া যায়। 

সময়ের সাথে আমাদের টিম বড় হতে থাকে।

বাংলাদেশ ছাড়াও গ্লোবালি আমরা আমাদের সার্ভিস দেওয়া শুরু করলাম। সাকসেস ফুললি আমরা তাদের বিজনেসে গ্রোথ আনতে পেরেছি।


আমি সব সময় চেষ্টা করি আমার মধ্যে যেই স্কিল বা নলেজ আছে সেটা সবার সাথে শেয়ার করার। আমার কোম্পানিতেও আমি সেইম ভাবে আমার টিম মেম্বারদের ইন্সপায়ার করি প্রতিনিয়ত স্কিল ডেভেলপমেন্ট করার এবং এটা শেয়ার করে বাকিদের শেখার পথটা আরো সহজ করে দেওয়ার। 

 

বিজনেসেও আমরা সেইম কাজটা করি। বিজকোপ শুধু ক্লায়েন্ট এর বিজনেসে গ্রোথ এনে দেওয়া ছাড়াও তাদের সাথে বিভিন্ন নলেজ শেয়ারিং পোগ্রাম এর আয়োজন করে থাকি ওয়েবিনার, ইভেন্ট এন্ড ওয়ার্কশপ ছাড়াও ভিডিও কন্টেন্ট, ব্লগ, ও ডিজিটাল কন্টেন্ট এর মাধ্যমে। 

 

ফেব্রুয়ারির ১৫ তারিখে এমনই একটি ইভেন্ট এর আয়োজন করি ব্যাংককে। এটা আমাদের প্রথম গ্লোবাল ইভেন্ট এবং আমাজন ও পেওনিয়ার এর মত শীর্ষ কোম্পানি ছিলো আমাদের ইভেন্ট পার্টনার। 

বর্তমান ডিজিটাল যুগে সব কিছুই চেইঞ্জ হচ্ছে। সেই সাথে প্রতিটা বিজনেস এর স্ট্র্যাটেজি থেকে মার্কেটিং প্ল্যান সব কিছুই চেইঞ্জ হচ্ছে।

তাই এবারের ইভেন্ট টা ছিলো থাইল্যান্ডের যারা বিজনেস ফাউন্ডার ছিলো তাদের নিয়ে। ২০২৪ এ কীভাবে বিজনেস এর স্কেলিং করা যায় ডিজিটালি এবং গ্রোথ আনতে ডিজিটাল চ্যানেল গুলো কীভাবে হেল্প করবে এই নিয়ে।

 

৬০+ বিজনেস ফাউন্ডার আমাদের এই ইভেন্টে জয়েন হয়েছিলো। আমি ছাড়াও আমাজন এর Max Anujorbhand, Country Head of Amazon এবং Chareon (Ron) Hiruntrakul, Partnership Lead, APAC from Payoneer ইভেন্টে তাদের বিজনেস সিক্রেট গুলো শেয়ার করেছে।

এটা আসলেই আমার জন্য অন্য রকম এক অভিজ্ঞতা ছিলো। এইরকম আরো অনেক গ্লোবাল ইভেন্ট নিয়ে খুব শিগ্রই বিজকোপ আসবে।

বাংলাদেশি কোম্পানি হিসাবে এইরকম গ্লোবাল মার্কেটে বিগ জায়ান্ট দের সাথে কোলাবরেশন করা এটা আমার ও আমার টিম এর জন্য খুবই প্রাউড মোমেন্ট।

ইভেন্টে পার্টিসিপেট করা Accord Innovations এর ভাইস প্রেসিডেন্ট Kirti Sharma এর ফিডব্যাক শুনতে ভিডিও টি দেখুনঃ

রিলেটেড পোস্ট:

Scroll to Top