fbpx

ফ্রী সেমিনারঃ শেপিং আপ এ সাকসেসফুল ডিজিটাল ক্যারিয়ার

শেয়ারিং ইস কেয়ারিং, আমরা সবাই জানি, কিন্তু সময়ের অভাবে করা হয়ে উঠে না। আমার ক্ষেত্রেও ঘটনা সত্য, আমি যতটুকু করতে চাই, ততটুকু হয়ে উঠে না, কখনো সময়ের অভাব, কখনো আবার মনে হয়, সমস্যা সময়ে না, সমস্যা হচ্ছে লেস প্রোডাক্টিভিটি। একটু সুন্দর হ্যাবিট এবং রুটিন থাকলেই হয়ত এত ব্যাস্ততার মধ্যেও আরো বেশী বেশী নলেজ শেয়ার করা যায়।

২০১৯ এর শুরু থেকেই, নলেজ শেয়ারিং এর জায়গাতে আমার সাথে সাথে আমি বিজকোপ টিমকেও কানেক্ট করেছি। যারা আমার এই ব্লগের নতুন পাঠক তাদের জন্য, “বিজকোপ হচ্ছে একটি ডিজিটাল মার্কেটিং এবং ওয়েব ডিজাইন এজেন্সি, যা মুলত গ্লোবাল মার্কেটে রিলেটেড সার্ভিস প্রোভাইড করে থাকে”। এছাড়াও রকমারি সহ আর বেশ কিছু লোকাল বিগ ব্র্যান্ডকেও বিজকোপ সার্ভিস দিয়ে আসছে।

বিজকোপের পক্ষ থেকে নলেজ শেয়ার করার জন্য আমরা বেশ কিছু ইনিশিয়েটিভ নিয়েছি, এবং আলহামদুলিল্লাহ তা সফলতার সাথেই চলছে। যেমন বিজকোপ নলেজ শেয়ারিং। বিজকোপ ফেসবুক লাইভ সেশন।

এরই ধারাবাহিকতায়, আমরা এবার বাংলাদেশের দুইটি বড় ট্রেনিং ইন্সটিটইউটের সাথে যৌথ ভাবে ক্যারিয়ার গাইডলাইন রিলেটেড সেমিনার করছি। যেখানে বিজকোপের অভিজ্ঞ টিম তাদের অভিজ্ঞতার আলোকে নতুন দের দিক নির্দেশনা দিবেন। এছারাও বিজকোপের ইন্টার্নশিপ এবং রিক্রুইটিমেন্টের ক্ষেত্রে তারা পাবেন বিশেষ অগ্রাধিকার।

আমাদের প্রথম সেমিনারটি হচ্ছে বিআইটিএম এর সাথে। যেখানে তাদের স্টুডেন্টদের মধ্যে থেকে প্রায় ১০০ জনকে দেয়া হবে ক্যারিয়ার গাইডলাইন। মুলত কিভাবে নিজেদেরকে তারা পরবর্তি ধাপের জন্য প্রস্তুত করতে পারবে। কিভাবে তাদের ক্যারিয়ার ডেভেলপ করতে হবে। কী ধরনের সাধারন ভুল গুলো হয়ে থাকে এবং সেখান থেকে বের হবার রাস্তা। মুল লক্ষ্য হচ্ছে তাদের লার্নিং এর সাথে আগামির জব/ফ্রীল্যান্সিং ইন্ডাস্ট্রির কানেকশন করিয়ে দেয়া।

একটি ভাল প্রস্তুতি হয়ত তাদের পরবর্তি জার্নিটাকে সহজ করে দিতে পারে 😊

এ ধরনের ইনিশিয়েটিভ আমাদের অভ্যাহত থাকবে।

বিজকোপের লিংকড ইন পেইজের সাথে কানেক্ট থাকতে এখানে ক্লিক করুন

ডিজিটাল মার্কেটিং রিলেটেড টিপস পেতে আমার ফেওসবুক গ্রুপে জয়েন করতে পারেন